অনুতাপ
- Abrar Jahin Chowdhury Nuhan- আবরার জাহিন চৌধুরী নূহান ০৩-০৫-২০২৪

আমি অনুতপ্ত কাপুরুষত্বের জন্য
অজুহাতে আড়ালে থাকার জন্য

মিছিলের প্রয়োজনে পাশে না থাকার জন্য
দরিদ্রের পাশে না থাকার জন্য
শুধু আশা করার জন্য,যদি কিছু করতে পারতাম;

আমি অনুতপ্ত মিথ্যেয় হারানোর জন্য
আসহায় মানুষের কান্না নিঃশব্দ করার জন্য

অন্যায় জেনেও চুপ থাকার জন্য
আমি অনুতপ্ত
ক্ষমা প্রার্থনা;

আমি দুঃখিত স্বপ্ন দেখতে ভুলে গেছি বলে,
পারতাম রক্ষা করতে এই দেশ মাটি মানুষ
আমি অনুতপ্ত

আমি দুঃখিত ঘুমন্ত বিপ্লবের চাষ করার জন্য
ঘুমিয়ে থাকার জন্য
আমি অনুতপ্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।